sponsored links:
sponsored links:

বাড়ির মেন গেটের বাস্তু শাস্ত্র মেনে চলুন, বাড়িতে হবে মা লক্ষীর প্রবেশ - বাংলা বাস্তু শাস্ত্র

sponsored links:

বাড়ির মেন গেটের বাস্তু শাস্ত্র মেনে চলুন, বাড়িতে হবে মা লক্ষীর প্রবেশ
©www.festivalsdatetime.co.in
বাড়ির মেন গেটের জন্য কি কি বাস্তু-শাস্ত্র নিয়ম মেনে চলতে হবে যা বাড়ির জন্য লাভবান
আপনি বাড়ি বানানোর জন্য অনেক কিছু করে থাকেন অনেক খরচ করে বাড়ি বানান এবং বাড়ি বানানোর সময় বাস্তু-শাস্ত্রেরও নিয়ম মেনে চলেন। তাহলে আপনাকে জানায় যদি আপনি আপনার বাড়ির খুশি আর সুখ-শান্তি বজায় রাখতে চান তাহলে বাড়ির মেন গেটের বাস্তু নিয়ম মেনে চলুন।বাস্তু শাস্ত্রের হিসাবে বাড়ির মেন গেট কেমন হওয়া দরকার আসুন আজ আমরা আপনাকে জানিয়ে দেব, যা আপনাকে অনেক সাহায্য করবে। এই বিষয়ে আমরা যেই যেই তথ্যগুলি আপনাদের দেব তা বৈজ্ঞানিক আধারযুক্ত এবং তর্কসঙ্গত যে আপনার বাড়ির মেন গেট কেমন হওয়া উচি
©www.festivalsdatetime.co.in
বাংলা বাস্তু শাস্ত্রআসুন জেনেনিন বাস্তু-শাস্ত্রের হিসাবে আপনার বাড়ির মেনগেট কেমন হওয়া দরকার-

🔸 যে কোন বাড়ির মেন গেট দুটি হওয়া দরকার, একটি বড় এবং একটি ছোট। বড় গেটের দ্বারা যানবাহনের জন্য এবং ছোট গেট টি নিজস্য ব্যাবহারের জন্য।
©www.festivalsdatetime.co.in
🔸 মেন গেট কখনই বাড়ির একদম কোনে বানাবেন না।

🔸 বাড়ির ভেতরের যাবার রাস্তা আর মেন গেটের রাস্তা একসাথে জুড়ে থাকা দরকার।

🔸 দক্ষিণ-পশ্চিম দিকে মেন গেট বানানো উচি নয়।

🔸 মেন গেটে কলশী, নারকেল, ফুল, কলা পাতা, স্বাস্তিক চিহ্ন ইত্যাদি এঁকে বা সুসজ্জিত করে রাখা দরকার যার ফলে মেন গেট অন্য দরজার থেকে আলাদা আর সুন্দর দেখায়।
©www.festivalsdatetime.co.in
🔸 মেন গেট চার ভুজা আর চৌকাঠ যুক্ত হওয়া দরকার, এই রকম বাড়িতে সংস্কার সব সময় বাজায় থাকে আর মা লক্ষ্মীর প্রবেশ এই রকম বাড়িতেই হয়ে থাকে আর বাড়িতে মা লক্ষ্মীর কৃপা সর্বদা থাকে। 

🔸 বাড়ির সদস্যদের এবং বাড়ির গৃহ-লক্ষ্মীর প্রধান দায়িত্ব যে সূর্য-উদয় এবং সূর্য-অস্ত্র এর সময় বাড়ির মেন গেট পরিষ্কার পরিচ্ছন্ন এবং সুসজ্জিত করে রাখা উচি

🔸 বাড়ির ঠিক সামনে বড় বড় গাছের না হওয়াটা ভালো কারন গাছের ছায়া বাড়ির সদস্যদের ভালো প্রভাব দেয়না।
©www.festivalsdatetime.co.in
🔸 যদি আপনার মেন গেট উত্তর অথবা পূর্ব দিকে থাকে তাহলে মেন গেটে সবুজ, হলদে বা গোলাপি রঙ করা শুভ। যদি গেট দক্ষিণে থাকে তাহলে লাল রঙ, যদি পশ্চিম দিকে থাকে তাহলে হালকা নীল, বাদামী বা সাদা রঙ করা শুভ।

ওপরে দেওয়া সমস্ত তথ্য শুধু মাত্র বাস্তু-শাস্ত্র নয় এই তথ্যে বৈজ্ঞানিক তর্কযুক্ত নিয়ম আপনাদের সামনে আনলাম যা আপনার বাড়ির এবং আপনার পরিবারের সুখ-শান্তি বজায় রাখবে আর আপনি শান্তিপূর্ণ জীবন-যাপন করতে পারবেন।
©www.festivalsdatetime.co.in কপি করে নিজের ওয়েবসাইট/ব্লগে পোস্ট করবেন না, করলে আইনত ব্যবস্থা নেওয়া হবে।

sponsored links:



sponsored links:
sponsored links: